ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

মিরপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপে সংঘর্ষ,আটক ২০

বুধবার (২৮ জুলাই) বিকেল সাড়ে ৪.৩০টায় রাজধানীর মিরপুর ১ নম্বর সেকশনের মাজার রোডে ১০ নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টারের সামনের রাস্তায় এ সংঘর্ষ বাঁধে। স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা মুরাদ হোসেন প্রতিবেদককে বলেন, দীর্ঘদিন ধরে ইট-বালুর ব্যবসাটি আমি করে আসছিলাম। স্বেচ্ছাসেবক লীগের ইসলাম কিছুদিন আগে আমার কাছ থেকে জোর করে এ ব্যবসা ছিনিয়ে নেয়। আজ সে আবার আমার লোকদের ওপর হামলা করেছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, দারুসসালাম থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসলাম গ্রুপ ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মুরাদ গ্রুপের মধ্যে বালুর ব্যবসাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে প্রায়ই দুই গ্রুপের মধ্যে দখল-পাল্টা দখলের ঘটনা ঘটতো। সরকারী জায়গা হলেও তারা দখল করে খাই ৷


বুধবার বিকেলে দুই গ্রুপের সদস্যরা নিজেদের মধ্যে রামদা, হকিস্টিক, বাঁশ, লাঠি, ইটপাটকেলসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

দারুসসালাম থানাধীন ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শরিফুজ্জামান বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। ইটপাটকেল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে ২০ মিনিটের মতো।


দারুসসালাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, ইট-বালুর ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় কারো আহত হওয়ার খবর পাওয়া যায়নি। সংঘর্ষে জড়িত ২০ জনকে আটক করা হয়েছে,মামলার প্রস্তুতি চলছে ৷

ads

Our Facebook Page